July 14, 2011

হ্যালো হোসনেআরা, আপনার পাছায় সুপারগ্লু দিয়ে আপনাকে স্থায়ী করা হলো ভিকারুন্নেসার অধ্যাক্ষ হিসেবেই, আপনাকে শুভেচ্ছা, দায় আসলে সব মেয়েগুলোরই।

হ্যালো হোসনেআরা,

আপনার পদে এখনো বসে আছেন। সেটাই শুধু নয়, বরং আপনার পাছায় সুপারগ্লু দিয়ে আপনাকে স্থায়ী করা হলো ভিকারুন্নেসার অধ্যাক্ষ হিসেবেই, অসামান্য ক্ষমতা আপনার, বুঝতে পারছি। শুভেচ্ছা জানবেন।

পরিমলের আর কি দোষ বলুন? সুশিলেরা অলরেডি বয়ান ঝড়ে দিয়েছে, "মেয়েটা কেন স্কার্ট আর টপ পরে গেল?" এর পরের লাইন সুশিলেরা বলে নি, উহ্যই রেখেছেন, তবে আমি বুঝতে পারছি বেশ। এর মানে হলো, স্কার্ট টপ পরা মেয়েদের ধর্ষন করা যাবে, শুধু তাই নয়, ধরে নিতে হবে, কোনো মেয়ে স্কার্ট টপ পরা মানে সে আসলে পরিমলদের আহ্বান করছে ধর্ষন করতে। আর কি চাই? পুরুষাঙ্গ জাগ্রত করে মেয়েটার হাত-মুখ বেঁধে তার ওপর ঝাঁপ দেওয়াটা পরিমলদের কর্তব্য তখন, নইলে পুরুষত্ব থাকে না যে!

আর আপনিতো আছেনই পরিমলদের রক্ষিতা, থুক্কু, রক্ষক। কিছু ঘটলে বয়ান দিয়ে দেবেন, "ওরা পরস্পরের সম্মতিতেই যা করার করেছে, পরিমলেরা দোষী নয়"।

আপনাকে আবারো শুভেচ্ছা জানাই। আশা করছি ভিকারুন্নেসার মেয়েগুলোর জ্যান্ত নরকবাস নিশ্চিৎ করবেন আপনি আর পরিমলেরা।

আগামি বাজেটে প্রাতিষ্টানিক খরচে পরিমলদের কনডম আর ভায়গ্রা সরবরাহের তীব্র দাবী জানাই। আশা করি বিনিময়ে আপনাকেও পরিমলেরা স্বর্গসুখ দিতে কুন্ঠিত হবে না।

শেষে দু'টো মাত্র প্রশ্ন, আপনার মেয়ে কত বছর বয়সে পরিমলদের সাথে বিছানায় গিয়েছিলো "পারস্পারিক সম্মতিতে?" আপনি দৈনিক কবার পরিমলদের সাথে "পারস্পারিক সম্মতিতে" স্বর্গসুখ ভোগ করেন?

আশা করছি প্রশ্ন দুইটার জবাব পাবো।

বিনিত
রাতমজুর

Disqus for Simple thoughts...