July 16, 2011

থানার ওসি পরিচয়ে এক্স-ভিকিদের ফোনে থ্রেট, পর্ন বানিয়ে ছেড়ে দেওয়া হবে বলে হুমকি, মিডিয়াকে ভিকি নিউজ পাবলিশে স্ট্রিক্ট সরকারী নিষেধাজ্ঞা, ব্লগারদের পরিচয় খোঁজে ডিবি, ইসলামিক টিভির রিপোর্ট, হোসনেআরাকে সরানোর প্রতিবাদ হিসেবেই নাকি ছাত্রীরা বিক্ষোভ করেছে! - কোন দেশে আছি!

থানার ওসি পরিচয়ে এক্স-ভিকিদের ফোনে থ্রেট করা হচ্ছে, আন্দোলন থেকে নিজেকে পুল অফ না করলে পর্ন বানিয়ে ওয়েবে ছেড়ে দেওয়া হবে বলে হুমকি দেওয়া হচ্ছে। মিডিয়াকে ভিকি নিউজ পাবলিশে স্ট্রিক্ট সরকারী নিষেধাজ্ঞা জারী করা হয়েছে, আরো জানানো হয়েছে ভিকারুন্নেসা সংক্রান্ত খবরে পলিটিকাল রং ইম্পোজ করে দিতে।

ব্লগারদের পরিচয় বের করতে তৎপর ডিবি, তারা সেদিনের ভিকারুন্নেসার ভেতর থেকে খবর বাইরে দিতে পারে এমন এক্সভিকিদের লিষ্ট করেছে। এদের মাধ্যমে ব্লগে আর ফেসবুকে খবর প্রচার করে দেওয়া ব্লগার এবং অনলাইন একটিভিষ্টদের পরিচয় বের করতে উৎসাহী তারা। অভিযোগ আসতে পারে রাষ্ট্রদ্রোহীতার।

ইসলামিক টিভির রিপোর্ট, "হোসনেআরাকে সরানোর প্রতিবাদ হিসেবেই নাকি ছাত্রীরা বিক্ষোভ করেছে(!) এবং তারা হোসনেআরাকেই অধ্যক্ষ চায়(!!)" - কোন দেশে আছি!?

(সারাদিনের ব্যাক্তিগত যোগাযোগের মাধ্যমে মিডিয়া এবং অন্যান্য সূত্র থেকে পাওয়া ফলাফল এসব, কেউই খবর বা নাম প্রকাশ করে সরকারের রোষে পড়তে ইচ্ছুক নন। আমি হতাশ।)

Disqus for Simple thoughts...