October 10, 2011

আরব শিশ্ন চুষতে চুষতে স্বর্গসুখ অনুভকারী শুয়োরের দল, সৌদী সমকামী খুনি যুবরাজের কাটা মাথাটা কৈ?

গেলবছর একটা খবর পড়ছিলাম, বাপে পোলারে দাংগাহ্যাঙ্গাম করতে নিষেদ করাতে বাপেরে কোতল করছিলো পোলা, বাপের অপরাধ, আল্লার পথে পোলার জিহাদে বাধা দান। অনেকেই মনে হয় ভুইল্ল্যা গেছেন ঘটনাডা। ব্যাপারনা, আমার লাহান আরো কিছু ফাউল, অশিক্ষিত, দিন আনি দিন খাই টাইপ লো-কেলাশ পাব্লিক, যাগো বেশিরভাগই আবার নাকি নাস্তিক, এরা ছাড়া বাকি মোষ্ট পাব্লিকের স্মৃতিশক্তি গোল্ডফিসের মেমরীর সাথে পাল্লা দেয় এইটা জানা কথা। তয় মাত্র কয়দিন আগের ঘটনাডা মনে আছে নিশ্চয়? মায়ে নামাজ-রোজা না করাতে পোলা তারে বাইন্দা চুবায়া মারছে পানিতে, আল্লার ডাইরেক হুকুমে। দুইডা সময়ই দেখছি,  সময় অনলাইন ফোরাম আর বলোগের সাঁচ্চা ধম্মরক্ষক বান্দারা তার-স্বরে ভাঙ্গা রেকর্ড বাজায়া কিবুড ভাইঙ্গা ফালাইছেন, "ইহা ছহিহ এছলাম নহে" টাইপ কৈরা কৈরা।

তয় তাগো সবাইরই চেহারাডা বাইর হয়া গ্যাছে শরিয়া আইনের বলি সৌদীতে ৮ বাংলাদেশীর জবাই করার ঘটনাটাতে। একদল ঘোষনা দিয়া ফেলছেন প্রতিবাদকারীরা সব নাস্তিক এবং ইহা (প্রতিবাদ সমুহ) আসলে এছলাম ধ্বংসের অপচেষ্টা। আরেকদল আরো সরেস (নাকি চুড়ান্ত আকারে মানসিক প্রতিবন্ধী?), তাহাদের শুরুর চাইর লাইনেই পাইবেন, "আলহামদুলিল্লাহ, কাজটা ভালা হৈছে, শরীয়া আইন অগো জবো কর্ছে তাই আমি খুশি" টাইপ সারমর্ম, একজনতো ঘোষনাই দিয়া বইছে, খালি ৮ জন না, আরো ৮ হাজার বাংলাদেশী জবাই করা সৌদী বাদশাহ আর শরিয়া আইনের আশু কর্তব্য।  এক আধা পাগল বলদের বিচি তালগাছি নিজের দাওয়াখানার বারান্দায় কবে কোন সৌদীর কল্লা কবে কাটা হৈছে এই নিয়া বিশাল গ‌্যয়ানগব্ব পোষ্ট চিপকাইয়া ব্লগে ব্লগে ফেরী কৈরা বেড়াইতাছে এবং নিজের সব মাল্টি নিক দিয়া একের পর এক রিপোষ্ট মারতাছে।

এইবার খবরে আসি, "According to reports, the Egyptian man was killed during a clash between the Bangladeshi workers and a group of men who allegedly were stealing electric cable from a building complex where the Bangladeshis worked. "

এই clash between the Bangladeshi workers and a group of men who allegedly were stealing electric cable from a building complex where the Bangladeshis worked এর ঘটনাতে group of men who allegedly were stealing electric cable - কারা? সৌদী লোকাল হবার সম্ভাবনা কম নাকি? Bangladeshi workers তো আল্লার আইনে খরচের খাতায় গেল গিয়া, সেই group of men stealing electric cable - দের নাম গন্ধ নাই ক্যান? সো-কল্ড দোষী বাংলাদেশীদের আত্মপক্ষ সমর্থনের কোনো সুযোগ দেওয়া হয়নাই ক্যান? লাশ ফেরৎ দেওয়া হবে না ক্যান? লাশ কি তোমাগো বাদশাহ খাইবো?

আইচ্ছা, মাইনা নিলাম, তোমগো শরীয়াতে খুনের বদলা খুন আছে বইলা ওগো আত্মপক্ষ সমর্থনের চান্স না দিয়াই কল্লা কাটলা। এবং খুন-ধর্ষন-বিবাহপূর্ব সেক্স(দাসী জায়েজ)-বিবাহ বহির্ভুত সেক্স(দাসী জায়েজ)-সমকামিতা = শরিয়া আইনে শাস্তি মৃত্যুদন্ড এবং জুম্মার পর কল্লা ফালানো।

ইন দ্যাট কেইস, সমকামী সৌদী যুবরাজ যে কিনা নিজের পরিচারকরে খুন করছে এবং ঘটনার পুরা রেকর্ড সিকিউরিটি ক্যামেরা রেকর্ডিং পাওয়া গেছে। - তার কল্লাটা কৈ? আমি খুইজ্যা পাইলাম না কোথাও, আরবী শ্যাখেগো শিশ্ন চাটা ধম্মরক্ষীরা একটু আওয়াজ দিয়েন। হয় যুবরাজের কাটা কল্লা দেখান, নাইলে নিজের শিশ্ন নিজেরই সোগায় হান্দায়া বইসা থাকেন। আর নীচের প্যারা গুলা পড়েনঃ
"২০০১ সনে ব্রিটিশ নাগরিক উইলিয়াম স্যাম্পসনকে কেসাসে মৃত্যুদণ্ড দেয়া হয়। তাকে সন্ত্রাসী কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে এই রায় দেয়া হয়। তবে স্যাম্পসন ভাগ্যবান মানুষ। তার মুণ্ডু কাটা পড়ে নি। করণ সে ব্রিটিশ। "

বাংলাদেশীরা যে সৌদিকে অবনত মস্তকে প্রণাম করে, সেই সৌদি বাদশাহর পৃথিবীর বুকে টিকে থাকতে বৃটেন-এ্যামেরিকার সাহায্য বড়ই প্রয়োজন। অন্তত এই ক্ষেত্রে আল্লাহ থেকে বৃটেন-এ্যামেরিকার প্রতি তারা বেশী নির্ভর করতে ভালোবাসে। অতএব অমন এক দেশের মানুষকে মুণ্ডু কেটে নেয়ার সাহস তারা দেখাতে পারে নি। খোদ স্যাম্পসন মুক্তির পর গার্ডিয়ান পত্রিকায় লিখেছেন,
Finally released in August 2003, after 964 days of solitary confinement, torture and dehumanising terror, I harbour no illusions about what saved me: my passport. …Meanwhile, of course, Saudi's poor migrant workers from Somalia, Bangladesh, the Philippines or Pakistan are virtually doomed if they face a capital charge.

স্যাম্পসনের ঐ লেখাটা থেকে আরো জানা যায় তার উপর কী অমানুষিক নির্যাতন করা হয়েছে। তাকে দিয়ে জোর করে স্বীকারোক্তি আদায় করা হয়েছে।
In a numbed state of shock, I would have confessed to anything. As it was, I said I'd committed a series of laughably implausible "turf war" crimes that never even existed.

কিন্তু এত কিছুর পরও যখন ব্রিটিশ সরকার নড়ে বসে, তখন “আল্লাহ আইন” শিথিল হয়ে আসে এবং উইলিয়াম স্যাম্পসন মুক্তি পেয়ে বৃটেনে ফিরে যায়। এখন যে লন্ডনে তার ফ্ল্যাটে বসে বসে গার্ডিয়ান পত্রিকার জন্যে কলামও লিখতে পারে কারণ সে ব্রিটিশ।  সূত্রঃ আট শিরশ্ছেদ এবং কিছু বাংলাদেশীর পৈশাচিক উল্লাস - সামাউন খালিদ কলিন্স

নোট: ১। নোট ভালা কৈরা পৈড়া, বুইঝা কমেন্ট দিবেন।
২। যারা নিজেগো আগে মানুষ ভাইবা তারপর মুসলমান ভাবেন উপরের ডান্ডার বাড়ি গুলা তাগো লাইগ্যা না। "সৌদী কামডা ভালু কর্ছে, মুছলমান হিসাবে আমি গব্বিত" মতবাদের শুয়োরেরবাচ্চারা এবং যাদের ভাষায় "জামাত আল্লার দল" তারা গায়ে টানতে পারেন, কোনো আপত্তি নাই।
৩। আমারে শরিয়া শিখাইতে এবং সৌদী শিশ্ন চাটা কমেন্ট পেষ্ট করোনের আগে সমকামী এবং খুনি সৌদী যুবরাজের কাটা কল্লার হদিস দিয়া তবে বাহাছে নামবেন।

Disqus for Simple thoughts...