February 8, 2013

বাংলাটাইমস২৪ - যেখানে সাংবাদিক হইবার যোগ্যতাঃ সর্বদা ন্যাতাদের শি্শ্ন চাটিবে

বাংলাটাইমস২৪, যাদের ট্যাগ লাইন "ভয়েস অব পিপল" অদ্য একটি নিউজ প্রসব করিয়াছে খুলনার প্রতিবাদ সমাবেশের। উনি দেখেন নাই সকাল থেকে রাত অব্দি কিছু সাধারন ছাত্র-জনতা কষ্ট করে গেছে। উনি খালি দেখেছেন কোন ন্যাতা কখন এসেছেন, কি বলেছেন আর কেমনে পাট নিছেন। ওনার বক্তব্যের মূল অংশ নিম্নরূপঃ

"অনুষ্ঠিত সমাবেশে জয় বাংলা বাহিনীর প্রধান শেখ আব্দুল কাইয়ুম, বিএল কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি এম ফিরোজ আহমেদ, বিপ্লবী ওয়ার্কার্স পার্টির স্থানীয় সংগঠক মনিরুল হক বাচ্চু ও খুলনা নগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ শাহাজালাল হোসেন সুজন বক্তৃতা করেন। বক্তারা এ যুদ্ধাপরাধীর দন্ডা দেশ বাতিল করে ফাঁসির দাবি জানান।"

ডোমেইনখানি কিনিয়াছেন কোন এক আমিনুর রহমান
ঠিকানা লালবাগ ঢাকা, দুটি মোবাইল নম্বর আর একটি ইমেইল পাওয়া গেলো হুইজ করে।

ওদিকে আবার "এবাউট আস" পাতায় বুলি ঝেড়েছেন যা তাতে মনে হয় একেবারে সত্য-নিষ্ঠ খবর প্রকাশে জান দিয়ে দেবেন আপনারা। শালার তামশা!

এবারে বলি, জনাব আমিনুর রহমান, আপনার সাইটে সাংবাদিক হবার যোগ্যতা যদি আপনি মনে করেন ন্যাতাদের শিশ্ন চাটা, তাহলে ব্রাদার, সাংবাদিকতা জিনিষটা নিয়ে আপনি আসলেই চরম ভুল ধারনায় আছেন। আপনি যেটাকে সাংবাদিকতা বলে যানেন সেটা হলো "হলুদ সাংবাদিকতা"। আর আপনার মতন কিছু বলদের বাচ্চার কারনেই বাংলাদেশে সাংবাদিকদের বেশীরভাগকে এখন ছ্যাঁচ্চড়-সুবিধেবাদী-চোর-চোট্টা বলে জানি আমরা।

Disqus for Simple thoughts...