October 7, 2013

১৮ দলীয় জোট ফেসবুক মুখোপাত্র পেইজের গতকালকের প্রচারনার সাথে আজকের দুর্ঘটনা বশতঃ হেফাজতে ইসলাম নেতার মাদ্রাসা থেকে উদ্ধারকৃত বোমা-গ্রেনেডের মজুদের কোনো সম্পর্ক আছে কি?

১৮ দলীয় জোট ফেসবুক মুখোপাত্র পেইজের গতকালকের প্রচারনার সাথে আজকের দুর্ঘটনা বশতঃ হেফাজতে ইসলাম নেতার মাদ্রাসা থেকে উদ্ধারকৃত বোমা-গ্রেনেডের মজুদের কোনো সম্পর্ক আছে কি?

গতকাল ১৮ দলীয় জোট ফেসবুক মুখোপাত্র পেইজের একটি প্রচারনা ছিলো এরকমঃ

"সারাদেশ থেকে ১ লক্ষ প্রশিক্ষিত বাহিনীকে প্রস্তুত করা হচ্ছে। যাদেরকে গেরিলা ট্রেনিং দেয়া হচ্ছে। স্বয়ং ভারত আসলেও যেন আওয়ামীলীগকে আর বাঁচাতে না পারে সেরকম দেশি বিদেশি প্রশিক্ষক দিয়ে প্রশিক্ষণ দেয়া হচ্ছে। মজুদ করা হচ্ছে বিপুল পরিমাণ দেশিয় ও বিদেশি অস্ত্র। প্রাথমিকভাবে ১ লক্ষকে প্রশিক্ষণ দেয়া হবে। এরাই প্রতিটি ইউনিয়নে ইউনিয়নে বাকিদের প্রশিক্ষণ দিবে। আওয়ামীলীগের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করা হবে ২৫ তারিখ থেকে। দেশ ও দেশের মানুষকে বাঁচাতে ৭১ সালের মতো যুদ্ধ ছাড়া আর কোন মুক্তি নেই। এবার যুদ্ধ হবে বাম, নাস্তিক, আওয়ামীলীগ ও ভারত-ঈসরাইল-রাশিয়ার সাথে।"

 পেইজের স্ক্রীনশট



পেইজের লিংকঃ এখানে ক্লিক করুন

আজ হাতে তৈরী গ্রেনেড বানাতে গিয়ে অসাবধানতাবশতঃ বিস্ফোরন ঘটে, প্রাথমিক ভাবে মাদ্রাসা কতৃপক্ষ তা "মোবাইল চার্জার, আইপিএস অথবা ল্যাপটপ ব্যাটারি বিস্ফোরন" বলে চালাতে চাইলেও পরবর্তীতে সেখানে পাওয়া যায় তিনটি আস্ত গ্রেনেড, ৫০ এর বেশী গ্রেনেডের খোসা ও গ্রেনেড তৈরীর উপকরন।

এই ঘটনার সাথে গতকালকের ১৮ দলীয় জোট ফেসবুক মুখোপাত্র পেইজের প্রচারনাটিকে একটু মিলিয়ে নিতে অনুরোধ করছি পাঠকদের।


লালখান বাজার মাদ্রাসার ছাত্রাবাসে বিষ্ফোরণ আহত ৫

হেফাজত নেতার মাদ্রাসায় বিস্ফোরণে হাতের কবজি গেল ছাত্রের

মুফতি ইজহারের মাদ্রাসা ঘিরে পুলিশের তল্লাশি শুরু ৩টি হ্যান্ড গ্রেনেডসহ গ্রেনেড তৈরির সরঞ্জাম উদ্ধার

বিস্ফোরকের মজুদ ছিল ইজাহারের মাদ্রাসায়: পুলিশ

Disqus for Simple thoughts...