June 17, 2016

জংগীদের নোংরা কৌশল - অভিনবও বটে!

মোঃ মনিরুল ইসলাম বাবু (২৮), মোঃ আব্দুল্লাহ আল সায়েম তুর্য (২৫) ও মো. শোয়াইব বিশ্বাস (২৬)। এ তিন যুবক গত ১২ মে খুলনা থেকে গুম হন। সাদা পোশাকের গোয়েন্দা পুলিশ পরিচয়ে তাদের তুলে নিয়ে যাওয়া হয় বলে অভিযোগ ছিল তাদের পরিবারের। আর পুলিশ এবং ডিবি প্রত্যাখ্যান করে আসছিলো এই অভিযোগ।

তবে এই "গুম হয়ে যাওয়া" লোকগুলো ঢাকার দয়াগঞ্জ এলাকার একটি মন্দিরে হামলা চালাতে যাবার সময় ধরা পড়লো গত ১২ই জুন। এদের কাছ থেকে পাওয়া যায় আনছারউল্লাহ বাংলা টিম (অধূনা আনসার আল ইসলাম, আল-কায়দা'র উপমহাদেশ শাখা) এর কিছু বই, যার একটির শিরোনাম "মুমিনদেরকে কিতালের জন্য উদ্বুদ্ধ করতে থাকুন", ককটেল আর চাপাতী।

'কিতাল' অর্থ সশস্ত্র যুদ্ধ।

তারা ধরা পড়ার পরে পুলিশের জিজ্ঞাসাবাদে বাংলাটিম এর প্রধান সম্পর্কে তথ্যও দিয়েছে।

কায়দাটা কিন্তু ভালোই!, নিজেরা নিজেদের "গুম" করে ফেলবেন, প্রচারনা চলবে পুলিশ/ডিবি উঠিয়ে নিয়ে গেছে, আর তারপর একের পর এক খুন করে বেড়াবেন ইসলাম রক্ষার নামে অথচ থেকে যাবেন ধরা ছোঁয়ার বাইরে, উল্টো পুলিশ খাবি খেয়ে মরবে কারন "গুম হয়ে যাওয়া" জংগীদের দায় নিয়ে তাদেরই সাথে খুনের লিংকেজ খোঁজবার কথাটা কেউ মাথায়ও আনবে না!

ওহে ইসলামের রক্ষকেরা, আর কত নিরীহ মানুষকে নাস্তিক/মালাউন/ইসলামের শত্রু খেতাব দিয়ে জবাই করলে আপনাদের ইসলাম সুরক্ষিত হবে? ইশ্বর/আল্লাহ/ভগবান তবে এতটাই অক্ষম নিজের ধর্ম রক্ষার্থে?



পত্রিকার স্ক্যান কপি (বড় করে দেখতে ছবির ওপর ক্লিক করুন)

Disqus for Simple thoughts...